1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর ইউনিয়ন নির্বাচন: ৪ চেয়ারম্যান ও ২ সদস্য প্রার্থীর মনোনয়ন বাতিল

  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ২৭০ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: আসন্ন চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মৌলভীবাজার সদর উপজেলায় ৪ চেয়ারম্যান প্রার্থী ও ২ সদস্য প্রার্থীরও মনোনয়ন বাতিল হয়েছে। নাজিরাবাদ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা) চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি বর্তমান চেয়ারম্যানের ও মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। নাজিরাবাদ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আশিকুর রহমান আর বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা সৈয়দ এনামুল হক রাজার ও মনোনয়ন বাতিল করা হয়েছে। ঋণখেলাপি হওয়ায় তাদের মনোনয়ন বাতিল করা হয় সুত্র জানায়। নাজিরাবাদে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন- মোহাম্মদ মোস্তাহিদ আলী (স্বতন্ত্র), সৈয়দ এনামুল হক রাজা (স্বতন্ত্র), মো. মাহমুদুর রহমান(স্বতন্ত্র) মো. আশিকুর রহমান (আওয়ামীলীগ), সৈয়দ মুহিত আলী (স্বতন্ত্র), আশরাফ উদ্দিন আহমদ (স্বতন্ত্র)। ২ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করার পর এ ইউনিয়নে বৈধ চেয়ারম্যান প্রার্থী হিসেবে বর্তমানে রয়েছেন- মোহাম্মদ মোস্তাহিদ আলী (স্বতন্ত্র), মো. মাহমুদুর রহমান(স্বতন্ত্র), সৈয়দ মুহিত আলী (স্বতন্ত্র), আশরাফ উদ্দিন আহমদ (স্বতন্ত্র)।
এছাড়া একটুনা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ও বিএনপি নেতা সেলিম আহমদের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। তিনি মনোনয়নপত্রে স্বাক্ষর করেননি। এছাড়া গিয়াসনগর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী শামসুল ইসলামেরও মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনিও ঋণখেলাপী, তাই মনোনয়ন বাতিল।

মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন কমিশনার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঋণখেলাপী হিসেবে যে ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে তাদের কেউ নিজে ঋণখেলাপী, কেউ অন্যের ঋণেন জামিনদার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..